প্রিয়তমা
- মোহাম্মদ ওয়াসিম রেজা ১৯-০৫-২০২৪

বিনা দেখায় কাটিয়েছি কত প্রহর,
দেখেই যেন মনে হলো-
পূর্ণিমার চাঁদের আলোয় উদ্ভাসিত আমার ঘর।
এক দেখায় তো আর ভরেনা এই মন,
মন চায়, চেয়ে থাকি জনম জনম।

রেখেছি তোমায় হৃদয়ের গহিনে,
ছন্নছড়া আমি, তুমি’ই বিহীনে।
যেয়োনা ওগো, দিওনা ফেলে আমায়,
চাই, জন্মান্তরে চাই- মোর পাশে তোমায়।

হে আমার প্রিয়তমা,
দেখেছি তোমায় যেদিন, হয়েছি মুগ্ধ সেদিন।
আমি জনমের তরে হবো তখনি ধন্য,
যখনি হবে তুমি আমার সারা জীবনের জন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।